১৬, আগস্ট, ২০১৮, বৃহস্পতিবার | | ৪ জ্বিলহজ্জ ১৪৩৯

অপরাধীর পর এবার টুম্পা খান সুমির “প্রান দরিয়া ” গান ভাইরাল । দেখুন গানটি

আপডেট: June 29, 2018

অপরাধীর পর এবার টুম্পা খান সুমির “প্রান দরিয়া ” গান ভাইরাল । দেখুন গানটি

সম্পূর্ণ ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

স্বাগতম আপনাকে আমাদের ফেসবুক পেইজের ভিডিওতে। আমাদের চারপাশে প্রতিদিন বাস্তব ও অবাস্তব এমন অনেক কিছু ঘটে যা আমরা অনেকেই জানি না। এই সকল ঘটনা গুলো আমাদের পেইজে ভিডিও আকারে দেবার চষ্টে করে থাকি।

আমাদের পেইজে যত ভিডিও দেখা যায় এর কোন টাই আমাদের নিজস্ব বানানো ভিডিও নয়, এগুলো সব ইন্টারনেটের থার্ড পার্টি সোর্স যেমন- ফেসবুক পেইজ অথবা ইউটিউব থেকে আমরা শেয়ার করে থাকি।

এই সকল ভিডিও আমরা দিয়ে থাকি শুধুমাত্র সমাজের মানুষদের সতর্ক করার জন্য অথবা কিছু বিনোধন মূলক ভিডিও দিয়ে থাকি আনন্দ পাবার জন্য।
যদি কোন ভিডিও নিয়ে কারো কোন অভিযোগ থাকে তাহলে আমাদের পেইজে মেসেজ করবেন, আমরা সাথে সাথে সেটি বাতিল করব। এই ভিডিও গুলা শুধু মাত্র আমরা শেয়ার দিয়েছি ইন্টারনেটের থার্ড পার্টি সোর্স থেকে তাই এর দায়ভার আমাদের পেইজের নয়।

ভিডিওটি নিচে দেয়া আছে।

Posted by RadioSwadesh.Net on Friday, 29 June 2018

আজকের তাজা খবর

এবার দুই ভাইয়ের বউ বদল! এলাকায় তোলপাড়

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় দুই ভাইয়ের মাঝে এক বউ বদলের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় আব্দুল ওয়ারেছ আলীর পুত্র মজনু মিয়া ও ইউসুফ আলী। বড় ছেলে মজনু মিয়ার সাথে সামাজিক ও ধর্মীয় রিতী মোতাবেক সালমা বেগমের সাথে বিয়ে হয়। তার কিছু দিন পর ছোট ছেলে ইউসুফ আলীর সাথে নাছিমা আক্তারের বিয়ে হয়।

গত এক মাস পূর্বে বড় ভাই মজনু মিয়া তার স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ভাইয়ের স্ত্রী নাছিমাকে নিয়ে পালিয়ে বিয়ে করে। বর্তমানে তারা নারায়গঞ্জে বসবাস করছে বলে জানা গেছে।

ছোট ভাই ইউসুফ আলী এবং বড় ভাইয়ের স্ত্রী সালমা বেগম বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে বাড়িঘর ছেড়ে ঢাকায় আশ্রয় নেন। বিষয়টি প্রথম দিকে গোপন থাকলেও এখন জানাজানি হয়ে যাওয়ায় বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে বলে জানান পিতা আব্দুল ওয়ারেছ আলী।

গত কয়েকদিন যাবৎ এলাকার নারী-পুরুষরা বউ বদলের ঘটনা প্রত্যক্ষ করতে বাড়িতে ভিড় করছেন। এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর সোহেল রানা বলেন, দুই ভাইয়ের মধ্যে বউ বদলের ঘটনা শুনেছি।

মজনু মিয়া ও ইউসুফ আলীর মা মনোয়ারা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার বড় ছেলে মজনু মিয়া তার বিবাহীতা স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ছেলে ইউসুফ আলীর স্ত্রী নাছিমাকে গোপনে বিয়ে করে পালিয়ে ছিলেন।

পরে ছোট ছেলে ইউসুফ আলী তার বড় ভাই মজনু মিয়ার স্ত্রী সালমাকে বিয়ে করে ঘর সংসার করছে। এ নিয়ে আমরা দুজন চিন্তায় আছি। সমাজের মানুষের কাছে মুখ দেখাইতে পারিনা।

  • ফেইসবুক শেয়ার করুন