[Close]

মাহমুদউল্লাহকে কেন স্ট্রাইকিং এন্ডে দিতে চাইলেন না আম্পায়াররা ?


স্ট্রাইকিং এন্ডে কে থাকবে, তা নিয়ে আম্পায়াররা সাথে ধন্দো। ৪ বলে দরকার ১২ রান। এমন পরিস্থিতিতে মাহমুদউল্লাহকে কেন যেন স্ট্রাইকিং এন্ডে দিতে চাইলেন না আম্পায়াররা। অথচ মোস্তাফিজ নন-স্ট্রাইকে আউট হওয়ায় মাহমুদউল্লাহরই স্ট্রাইকে যাওয়ার কথা। সাকিব আল হাসান তো ভীষণ ক্ষেপে গিয়েছিলেন। মাঠের বাইরে থেকে বাংলাদেশের ব্যাটসম্যানদের বের হয়ে আসার জন্য বলেন তিনি। পরে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও কোচিং স্টাফের অন্যরা মিলে শান্ত করেন তাদের।

এমন ম্যাচে মাঠ ছেড়ে বেরিয়ে আসলে নিশ্চিতভাবেই ‘ডিসকোয়ালিফাইড’ হতো বাংলাদেশ। ওয়াকওভার নিয়ে শ্রীলঙ্কা চলে যেতো ফাইনালে। তবে এমন প্রতিবাদ করাটাও নিশ্চয়ই অন্যায় নয়, সাকিব হয়তো ঠিক কাজটিই করেছেন। এমন মাথা গরম করার জন্য অনুতপ্ত হলেন সাকিব। সাকিব বললেন, শ্রীলঙ্কানদের সঙ্গে সম্পর্কও ঠিকঠাক আছে, এমনভাবে মাথা গরম করাই উচিত হয়নি।

সাকিব আরও বলেন, ‘মাঠে আমাদের মধ্যে স্বাস্থ্যকর প্রতিযোগিতা চলে, তবে বাইরে আমরা বন্ধু। আবেগী হয়ে পড়েছিলাম। অধিনায়ক হিসেবে আমার আরও সতর্ক থাকতে হবো। দারুণ একটি ম্যাচ উপহার দেয়ার জন্য শ্রীলঙ্কাকে ধন্যবাদ জানিয়েছেন সাকিব। এই ম্যাচে অনেক উত্তেজনা, অনেক আবেগ ছিল। শ্রীলঙ্কাকে কৃতিত্ব দিতে হবে। আগেভাগে ৫ উইকেট হারিয়ে ফেলার পরও তারা দারুণভাবে ফিরেছে।

ম্যাচ জয়ের পরও জানা যায় নি মাহমুদউল্লাহকে কেন স্ট্রাইকিং এন্ডে দিতে চাইলেন না আম্পায়াররা ? তবে দর্শকরা মনে করতেছে শ্রীলঙ্কাকে সাপোর্ট করতে এরকম করেছিল আম্পায়াররা ।

<>

Bangla24hour.com © 2017