[Close]

আইপিএল খেলতে ভারতে গেলেন মুস্তাফিজ! বিমানে চড়ে যা বললেন …


ভারতে গেলেন মুস্তাফিজ – আসন্ন আইপিএল খেলতে ভারতে উড়াল দিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। শনিবার বিকেলে তিনি মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন বলে জানা গেছে।

মুস্তাফিজ তার ভেরিফায়েড টুইটারে দেয়া এক পোস্টে জানান, ভারতের উদ্দেশে গেলাম যেহেতু এটা আইপিএল এর সময়। মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডে যোগ দিতে আর অপেক্ষা করতে পারব না।

কাটার মাস্টারখ্যাত মুস্তাফিজে মুগ্ধ ভারতের ক্রিকেটভক্তরা। জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে মুম্বাই ইন্ডিয়ান্সের সেরা একাদশে মুস্তাফিজুর রহমানকে দেখতে চান। চার বিদেশি কোটায় মুস্তাফিজুর রহমান ও লঙ্কান স্পিনার আকিলা ধনঞ্জয়ার মধ্যে মূল লড়াই হবে বলছেন তিনি।

কন্ডিশন বিবেচনা করেই মুস্তাফিজ ও ধনঞ্জয়ার মধ্যে একজনকে বেঁছে নিবে মুম্বাই, এমন ধারনা হার্শা ভোগলের। এছাড়া সার্বিকভাবে মুম্বাই ইন্ডিয়ান্স সফলভাবে দল গড়তে সক্ষম হয়েছে।

ক্রিকবাজের ব্লগে তিনি বলেছেন, ‘রোহিত, পান্ডিয়া ভাইদের সাথে পোলার্ড ও বুমরাহকে রেখে দিয়েছে মুম্বাই। টপ অর্ডারে এভিন লুইসের মত ব্যাটসম্যানকে দলে নিয়ে ব্যাটিং অর্ডার শক্ত করেছে। এরপর মালিঙ্গার শুন্যতা পূর্ণ করতে মুস্তাফিজুর রহমানকে নিয়েছে তারা। কিন্তু আকিলা ধনঞ্জয়াকে স্পিনার হিসেবে নিজে ভালো করেছে মুম্বাই।’আগামি ৭ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়েই শুরু হবে মাল্টি মিলিয়ন ডলারের এই টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট।

The post আইপিএল খেলতে ভারতে গেলেন মুস্তাফিজ! বিমানে চড়ে যা বললেন … appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017