[Close]

দুষ্টুমি কমাতে কবিরাজের নির্যাতনে শিশুর মৃত্যু


কুমিল্লায় মাহবুবুর রহমান নামে এক কবিরাজের বিরুদ্ধে দুষ্টুমি কমানোর নামে তিন বছরের এক শিশুকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। পাশাপাশি শিশুর মা বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ওই কবিরাজ ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেছেন।জানা যায়, বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্দুরিয়াপাড়া গ্রামের প্রবাসী জামাল হোসেনের তিন বছরের ছেলে শেখ ফরিদ খুব চঞ্চল। মা রোজিনা বেগম ছেলের দুষ্টুমি কমাতে গত শুক্রবার তাকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে কবিরাজ মাহবুবুর রহমানের আস্তানায় নিয়ে যান। এ কবিরাজ এলাকায় জিন হুজুর নামে পরিচিত। কবিরাজ সব শুনে ফরিদকে  তিনদিন নিজের কাছে রেখে দেন।

 

রোজিনা আক্তার জানান, ওইদিন রাতেই তিনি ফোনে ছেলের অবস্থা জানতে চান। তখন কবিরাজ বলেন, ছেলে ভালো আছে, চিকিৎসা চলছে, রোববারে এসে নিয়ে যাবেন। কিন্তু পরদিন শনিবার সাদা কাপড়ে মোড়ানো অবস্থায় অ্যাম্বুলেন্সে করে ফরিদের মরদেহ বাড়িতে পাঠায় কবিরাজ মাহবুব। একই সঙ্গে মোবাইল ফোনে বলেন, ফরিদকে সকালে জিনে মেরে ফেলেছে। তার গোসল ও জানাজা হয়ে গেছে, দাফন করে দিন।

 

এ ঘটনা পুলিশকে জানালে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ওই কবিরাজের সহযোগী শাহাদাত হোসেন ও অ্যাম্বুলেন্সের চালক জহিরুল ইসলামকে গ্রেফতার করে। কোতোয়ালি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, শিশুর মা রোজিনা আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। কবিরাজ মাহবুবুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

<>

Bangla24hour.com © 2017