[Close]

ইন্দোনেশিয়ান মেয়েরা যে কাজে হার মানাবে বাংলাদেশের সকল পুরুষদের (ভিডিও)


ইন্দোনেশিয়ান মেয়েরা যে কাজে হার মানাবে বাংলাদেশের সকল পুরুষদের !

এই কথাটি কতখানি সত্য?তারা কি আদোও পারবে বাংলাদেশি পুরুষদের হার মানাতে?তারা কোন কাজটিতে হার মানাবে বাংলাদেশি পুরুষদের?

এই প্রশ্নের উত্তর গুলি পেতে হলে দেখতে হবে আমাদেরে এই ভিডিটি।তবে চলুন আর দেরি না করে শুরু করা যাক। বাংলাদেশে নদ নদীর পরিমান অনেক বেশি হওয়ার কারনে এখান কার অনেক মানুষ মাছ ধরে তাদের জিবিকা নির্বাহ করে।এই কারনে বাংলাদেশের মানুষকে মাছে ভাতে বাংঙ্গালি বলা হয়ে থাকে।

আরও দেখুনঃ

<>

তবে ইন্দোনেশিয়ান মেয়েরা বাংলাদেশিদের তুলনায় পিছিয়ে নেই এই কাজে। ইন্দোনেশিয়ান মেয়েরা বিশ্বের সব থেকে বিখ্যাত হচ্ছে মাছ ধরার কাজে।তাদের মাছ ধরার কৌশল ‍গুলো অবাক করে দেয় সারা বিশ্বের মানুষকে। ইন্দোনেশিয়ান মেয়েরা এই কাজে অনেক বেশি অভিগ্য ।ইন্দোনেশিয়ার গ্রামের অধিকাংশ মেয়েরাই মাছ ধরে ।

এমন কি অনেক মেয়ে আছে যারা মাছ ধরে জীবিকা নির্বাহ করে ।এজন্য এটিকে তাদের প্রধান পেশা বলা হয়ে থাকে। এই দেশের মেয়েদের মাছ ধরার অভিঙ্গ্যতা বাংলাদেশি যুবকদের তুলনায় অনেক বেশি।তারা মাছ ধরতে গিয়ে নানা রকম আনন্দে মেতে উঠে।তা দেখলে আপনি হয়তো বা চমকে উঠতে পারেন।

ইনোনেশিয়ায় নিচু জমির পরিমান অনেক বেশি, যার করনে এখানে খালের পরিমান অনেক বেশি। পর্যাপ্ত পরিমান বৃষ্টির কারনে এই খাল গুলো তে হর হামেশাই পানি জমে থাকে ।যার কারনে এই জমে থাকা পানিতে নানা রকম মাছ তাদের আবাস স্থল গড়ে তুলতে পারে এবং তারা তাদের বংশ বিস্তার ঘটায়। ইন্দোনেশিয়াতে ছোট বড় প্রায় সব ধরনে মাছ পাওয়া যায় এবং মাছের পরিমান অনেক বেশি হওয়ার কারনে এইখান কার মেয়েরা মাছ ধরতে অনেক ভালোবাসে।ইন্দোনেশিয়ার বেশির ভাগ মেয়ে ছোট কাপড় পরে।

এত তাদের মাছ ধরতে অনেক সুবিধা হয় এবং তারা এই কাপড়ে সাচ্ছন্দ বোধ করে। আরর একটি মজার বিষয় হইলো এইখান কার প্রায় সব মেয়েই অনেক বেশি সুন্দর ।যা হয়তো অনেক পরুষের মন কেরে নিবে।তাদের মেকআপ ছাড়াই দেখতে অনেক ভালো লগে।

<>

<>

Bangla24hour.com © 2017