[Close]

৩ উইকেট হারিয়ে চেন্নাইয়ের সংগ্রহ ৪২ রান , লাইভ দেখুন খেলাটি (Live)


আইপিএলের একাদশতম আসরের উদ্বোধনী ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানস। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আইপিএলে এখনো পর্যন্ত মিশ্র অভিজ্ঞতা রয়েছে মোস্তাফিজের। ২০১৬ সালের আসরে প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়েই বাজিমাত করেন বাঁ-হাতি এই কাটার মাস্টার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচ খেলে নেন ১৭টি উইকেট, পুরো টুর্নামেন্টে মাত্র ৬.৯০ ইকোনমি রেটে বোলিং করে জেতেন সেবারের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার।

সেই একই মোস্তাফিজ ঠিক উল্টো চিত্রের সাক্ষী হন নিজের দ্বিতীয় আসরেই। একই দল হায়দরাবাদের হয়ে সেই আসরে তিনি সুযোগ পান মাত্র একটি ম্যাচে। সেই ম্যাচে মাত্র ২.৪ ওভারেই ৩৪ রান দেয়ায় পুরো টুর্নামেন্টে তাকে আর মাঠেই নামায়নি হায়দরাবাদ। যার ফলে চলতি আসরে তার প্রতি আর আগ্রহ দেখায়নি হায়দরাবাদ।

এই সুযোগটিই লুফে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। জানুয়ারিতে অনুষ্ঠিত আইপিএল নিলামে দুই কোটি বিশ লক্ষ রুপির বিনিময়ে মুস্তাফিজকে নিজেদের দলে ভেড়ায় মুম্বাই। মার্চে অনুষ্ঠিত নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন তিনি। ১৮তম ওভারে উইকেট মেডেনসহ চার ওভারে দেন মাত্র ২২ রান।

আর এতেই দ্য ফিজের প্রতি উন্মাদনা আরও বেড়ে যায় মুম্বাইয়ের। যার প্রতিফলন ঘটে আইপিএলের উদ্দেশ্যে মোস্তাফিজ ভারতে যাওয়ার পর থেকেই তাকে ঘিরে করা মুম্বাইয়ের নানান কর্মে।

টসে হেরে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথমে শুরুটা ভালো হয়নি । লুইস ০ রানে আউট হবার পর রোহিত শর্মা ১৫ করে আউট হন। ২ উইকেট হারানোর পর কিশান এবং যাদবের ব্যাটিং তান্ডব শুরু হয় । কিশানের ৪০ এবং যাদবের ৪৩ রানে আউট হবার পর ২ পান্ডিয়ার দুর্দান্ত ব্যাটিংয়ে শেষ পর্যন্ত মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৫ রান । চেন্নাইকে জয় পেতে হলে ১৬৬ রান করতে হবে।

ব্যাট করতে নেমে চেন্নাইয়ের সংগ্রহ ৪২/৩ (৬.৩ ওভার), মুস্তাফিজ ১ ওভার বল করে ৯ রান দেন । মুস্তাফিজ ৯ রান দিলেও বোলিং ছিল আক্রমনাত্বক । পান্ডিয়া ২ উইকেট এবং মারকান্দে ১ উইকেট নেন।

দেখে নিন দুই দলের চূড়ান্ত একাদশ

Mumbai: Ishan Kishan (wk), Evin Lewis, Rohit Sharma (c), Suryakumar Yadav, Kieron Pollard, Hardik Pandya, Krunal Pandya, Jasprit Bumrah, Mustafizur Rahman, Mitchell McClenaghan, Mayank Markande

CSK: Ambati Rayudu, Shane Watson, Suresh Raina, Kedar Jadhav, MS Dhoni (c & wk), Dwayne Bravo, Ravindra Jadeja, Harbhajan Singh, Deepak Chahar, Imran Tahir, Mark Wood

খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কে ক্লিক করে

লাইভ লিঙ্ক ১

লাইভ লিঙ্ক ২

<>

Bangla24hour.com © 2017