[Close]

অপেক্ষায় আছেন কোকোর স্ত্রী-কন্যা


বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাজির হয়েছেন বেগম খালেদা জিয়ার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি এবং তাঁদের মেয়ে জাহিয়া রহমান। বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য তাঁরা অনুমতির অপেক্ষায় আছেন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়েছে। সকাল সাড়ে ১১টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে বেগম জিয়াকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরান ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে হাসপাতালে নেওয়া হয়।

বেগম জিয়ার হাসপাতালে উপস্থিত হওয়ার কিছুক্ষণ পরই কোকোর স্ত্রী ও মেয়ে হাসপাতালে উপস্থিত হন। তবে এখনো তাঁদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়নি।

জানা গেছে, এরই মধ্যে বেগম জিয়ার দুটি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সর্বশেষ পৌনে ১১ টার দিকে তাঁকে এক্সরে করার জন্য নির্দিষ্ট বিভাগে নেওয়া হচ্ছিল।

বেগম খালেদা জিয়ার পছন্দের চিকিৎসকদের দিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডে আছেন মেডিসিনের অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অর্থপেডিকস এর অবসরে যাওয়া চিকিৎসক ডা. এম আলী এবং নিউরোলজীর ডা. ফিরোজ আহমেদ কোরেশী। বেগম জিয়ার পুত্রবধূ ডা. জোবায়দা এই চিকিৎসকদের তালিকা চূড়ান্ত করেছেন। এরা তিনজনই বিএনপিপন্থী চিকিৎসক হিসেবে পরিচিত।

পরীক্ষার পর এবং মেডিকেল বোর্ডের প্রতিবেদন অনুযায়ী বেগম জিয়াকে হাসপাতালে রাখা অথবা কারাগারে ফেরত নেওয়ার ব্যবস্থা করা হতে পারে।

সূত্র: বাংলা ইনসাইডার

The post অপেক্ষায় আছেন কোকোর স্ত্রী-কন্যা appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017