[Close]

যোগী আদিত্যনাথে বাসার সামনে আত্মহত্যার চেষ্টা নারীর


গায়ে আগুন দিয়ে আত্মাহুতির চেষ্টা। তাও আবার লখনউয়ে ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে। পুলিশের তৎপরতায় আত্মহত্যার চেষ্টা সফল হয়নি ঠিকই।

তবে একটি সংবাদ সংস্থার বক্তব্য, বিজেপির এক বিধায়কের বিরুদ্ধে সম্ভ্রমহানীর অভিযোগ তুলেছেন ওই নারী। তার দাবি, হয় অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। নইলে তিনি আত্মহত্যা করবেন।

 

এই ঘটনায় আঙুল যার দিকে, তার নাম কুলদীপ সিং। তিনি আবার উন্নাও কেন্দ্রের বিজেপি বিধায়ক। ওই নারীর অভিযোগ, বেশ কয়েকজনকে নিয়ে গত বছর কুলদীপ তাকে (প্রচার অযোগ্য শব্দ) করেন।

তার কথায়, ‘কুলদীপকে গ্রেফতারের দাবি নিয়ে পুলিশের কাছে গিয়েছিলাম। মুখ্যমন্ত্রী কাছেও অভিযোগ জানানোর চেষ্টা করি। কিন্তু এফআইআর দায়েরের চেষ্টা করলে আমাকে হুমকি দেওয়া হয়।’’

 

জানা গিয়েছে, যোগীর বাসভবনের সামনে আজ পরিবার পরিজনদের সঙ্গে নিয়ে এসেছিলেন ওই মহিলা। আত্মহত্যার চেষ্টা রুখে দেওয়ার পর তাদের গৌতম পল্লী থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশের দাবি, সেখানেও ওই মহিলা এবং তার জনা কয়েক আত্মীয় ফের আত্মহত্যার চেষ্টা করেন। তবে সেই চেষ্টাও ব্যর্থ হয়েছে।

 

গোটা ঘটনা জানাজানি হতেই উত্তরপ্রদেশের বিরোধী শিবির তোপ দাগছে যোগী সরকারের বিরুদ্ধে। অনেকেরই প্রশ্ন, বিজেপি বিধায়কের বিরুদ্ধে অভিযোগ উঠেছে বলেই কি বিষযটি এড়ানোর চেষ্টা করছে পুলিশ? যদিও পুলিশের দাবি, ওই মহিলার পরিবারের সঙ্গে কুলদীপের বিবাদ দীর্ঘ দিনের। তবে বিযয়টি নিয়ে তদন্ত চলছে।

<>

Bangla24hour.com © 2017