[Close]

সাকিবের ১ম ওভার শেষ , কত রান দিয়ে কত উইকেট পেলেন ? বিস্তারিত দেখুন


বাংলাদেশি দর্শকদের আইপিএলে দেখার অনেকটা মূল কারণ দেশের দুই তারকা সাকিব ও মোস্তাফিজ। আইপিএলের এবারের আসরে সাকিব খেলছেন হায়দরাবাদ আর মোস্তাফিজ খেলছেন মুম্বাইয়ের। দেশের দুই সেরা তারকাদের দুই দল আজ (বৃহস্পতিবার) মাঠে নেমেছে একে অপরের প্রতিপক্ষ হয়ে। ম্যাচটি শুরু হয়েছে ৮.৩০ টায়।

আইপিএলের চলতি মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে হেসে খেলেই জয় পায় সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত পারফর্মেন্সের পর ব্যাটসম্যানদের দৃঢ়টায় রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ উইকেটের বিশাল জয় পান সাকিবরা। এ ম্যাচে বল হাতে সফল ছিলেন সাকিব। কিপটে বোলিংয়ে চার ওভারের মাত্র ২৩ রান দিয়ে ২ উইকেট তুলে নেন এই স্পিনার। আজকের ঘরের মাঠে সাকিবকে একাদশে রেখে দল ঘোষণা করেছে হায়দ্রাবাদ।

টস ফলাফল: টসে জিতে হায়দ্রাবাদ ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে। তাই আগে ব্যাট করছে মুস্তাফিজের মুম্বাই।

ব্যাটিংয়ে নেমে শেষ খবর পাওয়া পর্যন্ত মুস্তাফিজের মুম্বাইয়ের সংগ্রহ: ৫৪/১ (৭ ওভার), সাকিব ১ ওভার বল করে ১ রান দেন।

সাকিবের দূর্দান্ত ক্যাচে মাত্র ১১ রান করেই ফিরে গেলেন রোহিত।

হায়দরাবাদের উল্টো অবস্থা মুম্বাইয়ের। নিজেদের প্রথম ম্যাচেই চেন্নাইয়ের কাছে হেরে গেছে দলটি। ম্যাচের ১৭ ওভার পর্যন্ত চেন্নাইকে চাপে রাখলেও শেষ তিন ওভারে ৪৭ রান দেয় তিন বোলার। এর মধ্যে বুমরাহ ও ম্যাকক্লেনাঘান দুই ওভারে দেন ৪০ রান। শেষ ওভারে মোস্তাফিজ চেষ্টা করলেও তা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। গোলে ১ বল বাকি থাকতেই জয় পায় চেন্নাই। মোস্তাফিজ ৩.৫ ওভার বল করে ৩৯ রান খরচায় ১ উইকেট নেন।

খেলাটি লাইভ দেখুন নিচের লাইভ লিঙ্কে ক্লিক করে…

লাইভ লিঙ্ক ২

<>

Bangla24hour.com © 2017