[Close]

এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ‘আত্মহত্যার’ হুমকি ছাত্রলীগ নেতার!


এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ‘আত্মহত্যার’ হুমকি ছাত্রলীগ নেতার!<>

আত্মহত্যার’ হুমকি ছাত্রলীগ নেতার- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী ইসরাত জাহান এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ‘আত্মহত্যার’ হুমকি দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ফয়েজ আহমেদ। গত রাত ২টার সময় তিনি এ বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘এশার বহিষ্কারাদেশ প্রত্যাহার না করলে বলছিলাম সুইসাইড করব, পরিবেশ হতে দেয়নি, মনে হয় ভাল হয়েছে, ধুকে ধুকে মরতে হবে তাহলে বোনের কষ্টের একটু হলে ভাগিদার হতে পারবো, এর জন্য আমি ফয়েজ আহমদ ( যুগ্মসাধারন সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ) আজকে সকাল ৮ ঘটিকা হইতে আমরন অনশন বসব, স্থান : সেন্ট্রাল লাইব্রেরীর সামনে।

এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ‘আত্মহত্যার’ হুমকি ছাত্রলীগ নেতার!

এই তিনটি দাবি নিয়ে ছাত্রলীগ নেতা বৃহস্পতিবার (১২ এপ্রিল) সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরির সামনে অনশন শুরু করেন কিন্তু তার বন্ধু ও সহপাঠীদের পরামর্শে কয়েক মিনিট পরে সেখান থেকে চলে যান।

এ বিষয়ে জানতে চাইলে ফয়েজ আহমেদ বলেন, ‘ছাত্রলীগের উর্দ্ধতন কর্মকর্তারা আমাকে আশ্বাস দিয়েছেন এবং আমি তাদের কাছে আমার দাবি জানিয়েছি। আমার দাবি যদি না মেনে নেওয়া হয় তাহলে আমি আবার আন্দোলন করবো।;

প্রসঙ্গত, গত মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় হল শাখা ছাত্রলীগের সভাপতি ইসরাত জাহান এশাকে বিশ্ববিদ্যালয়, হল ও ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

The post এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ‘আত্মহত্যার’ হুমকি ছাত্রলীগ নেতার! appeared first on Deshi News.

Bangla24hour.com © 2017