[Close]

মানুষের তৈরি অবিশ্বাস্য ১০ স্থাপনা দেখলে চমকে যাবেন আপনি (দেখুন ভিডিওতে)


মানুষের তৈরি অবিশ্বাস্য ১০ স্থাপনা দেখলে চমকে যাবেন আপনি (দেখুন ভিডিওতে)













আরো পড়ুন…

জাহ্নবীর পোশাক বিতর্কে ক্ষুব্ধ হয়ে যা বললেন অর্জুন

শ্রীদেবীর চলে যাওয়ার পর থেকে, জাহ্নবী কাপুরকে নিয়ে পাপরাৎজিদের মাতামাতি যেন একটু বেশিই বেড়ে গিয়েছে। শ্যুট হোক বা জিম সেশন, নিজের বাড়ি থেকে বেরোলে নিস্তার নেই ‘ধড়ক’র নায়িকার৷ সম্প্রতি ভাই অর্জুন কাপুরের সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি গিয়েছিলেন দুই বোন৷ যা ক্যাপচারড হয় বাড়িতে ঢোকার আগের মুহূর্তে৷













দু’জনের ছবি না হয় অনেকেই তুলল, কিন্তু অশ্লীলভাবে খবর বানালো এক ওয়েবসাইট৷ জাহ্নবীর পোশাক নিয়ে কুমন্তব্য করে নিউজটি পাবলিশ হয় এক সাইটর৷ তা নজরে আসতেই বোনের জন্য প্রতিবাদ করলেন দাদা অর্জুন৷ সেই ওয়েবসাইটের বিরুদ্ধে রীতিমত ক্ষোভ উগরে দিলেন ট্যুইটারে৷

খবরটিতে জাহ্নবীর কিছু ছবি সমেত লেখা, “অর্জুন কাপুর কি ঘর পৌঁছতী জাহ্নবী কাপুর নে পেহনি এইসি সেক্সি ড্রেস কি দিখ গয়া সব কুছ৷ দেখে তাসবিরে৷”













ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। শ্রীদেবী মারা যাওয়ার পর দুই বোন ও বাবাকে নিজের বাড়িতে আমন্ত্রণ করেছিলেন অর্জুন। সেখানে জাহ্নবী যে পোশাক পরে গিয়েছিলেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

পোর্টালটির প্রতিবেদনে বলা হয়, ভাইয়ের বাড়িতে যাওয়ার জন্য ‘যৌন উদ্দীপক’ পোশাক পরেছেন জাহ্নবী। এরই পরিপ্রেক্ষিতে অর্জুন ক্ষোভ প্রকাশ করে পোর্টালটির রিটুইটে লিখেছেন,ভারতে একজন কম বয়সী তরুণীকে যে নজরে দেখা হয়, তা ভেবে তিনি লজ্জিত।

১২ এপ্রিল, বৃহস্পতিবার রিটুইটে অর্জুন আরও লিখেন, এ ধরনের ওয়েবসাইটকে তিনি ধিক্কার জানাচ্ছেন। এই ছবিটা সামনে আনার কোনো প্রয়োজন ছিল না।













পরে অবশ্য পোস্টটি সরিয়ে নেয় সেই পোর্টাল। অর্জুনের রিটুইট দেখে তার ও জাহ্নবীর সমর্থনে এগিয়ে আসে অনেকে।

এর আগেও জাহ্নবীর পাশে দাঁড়িয়েছিলেন অর্জুন। জন্মদিনের ছবি শেয়ার করায় জাহ্নবীকে সমালোচিত হতে হয়েছিল। তখন অর্জুনের পাশাপাশি জাহ্নবীর পক্ষ নিয়েছিলেন বনি কাপুরের প্রথম সংসারের মেয়ে ও অর্জুনের বোন অংশুলা কাপুর।

Bangla24hour.com © 2017