[Close]

পাকিস্তানিকে বিয়ে ! জবাবে একেবারে ধুয়ে দিয়ে যা বললেন সানিয়া মির্জা


কাঠুয়ায় ৮ বছরের শিশু কন্যার ধর্ষণের বিরুদ্ধে সরব হয়ে উগ্র হিন্দুত্ববাদীদের আক্রোশের সম্মুখীন হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জা। ‘পাকিস্তনিকে বিয়ে করেছেন, তাই আপনি দেশের কেউ নন’, টুইটারে এভাবেই সানিয়ার বিরুদ্ধে তোপ দাগা হয়। এবার সেই বিদ্বেষের পাল্টা জবাব দিলেন ভারতের এক নম্বর মহিলা টেনিস তারকা।













টুইটে সানিয়া মির্জা লেখেন, “কেউই কোনও জায়গার সঙ্গে বিয়ে করে না, বিয়ে করে একজন ব্যক্তিকে।” এরপরই স্বদেশ প্রেমের কথা উল্লেখ করে সানিয়া আরও লেখেন, “আমি ভারতের হয়ে খেলি।













আমি একজন ভারতীয় এবং আজীবন তাই থাকব।” একই সঙ্গে বিদ্রুপকারীকে সানিয়া মির্জার পরামর্শ, জাতি-ধর্মের ওপরে গিয়ে মানবতার পাশে দাঁড়ানো উচিত।

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত সানিয়া মির্জার পোস্ট করা এক টুইট থেকে, যেখানে কাশ্মীরের কাঠুয়া কাণ্ডের কড়া নিন্দা করেন টেনিস তারকা। ভূস্বর্গে ঘটে যাওয়া ন্যক্কারজনক ঘটনার নিন্দা করে সানিয়া টুইটে লেখেন, “গোটা বিশ্বে আমরা যে স্থানে নিজেদেরকে দেখতে চাই, এটা কি সেই দেশ? যদি না আমরা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে এই ৮ বছরের শিশু কন্যার পাশে দাঁড়াই, তাহলে পৃথিবীর কোনও কিছুর পাশেই দাঁড়াতে পারব না। এমনকী মানবতার পাশেও না।”













সানিয়ার এই টুইটের পরই ট্রোলড হন তিনি। পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করা নিয়ে তাঁর বিরুদ্ধে তোপ দাগেন এক নেটিজেন। সানিয়া ভারতের কেউ নন বলেও বিদ্রূপ করেন তিনি। এবার সেই বিদ্রূপের কড়া জবাব দিলেন ভারতের এই টেনিস তারকা।

Bangla24hour.com © 2017