[Close]

‘বিশ্বাসই করতে পারছি না এমনটা হতে পারে!’


কাঠুয়া গণধর্ষণ এবং খুন নিয়ে সরব রূপোলি জগৎ। তাদের সঙ্গে গলা মেলালেন ক্রীড়াবিদদের একাংশও।

কাঠুয়ায় আট বছরের ছোট্ট মেয়েটিকে যেভাবে নির্যাতন চালিয়ে খুন করা হয়েছে, তা নিয়ে গত ক’দিন ধরেই উত্তপ্ত ভারত। ঘটনার শুরু দিকে চুপ থাকলেও শুক্রবার অভিনেত্রী সোনম কপূর টুইটারে লেখেন, ‘ভুয়া ভারতীয় এবং ভুয়া হিন্দুদের জন্য আমি লজ্জিত, হতভম্ব। আমার দেশে এমনটা হতে পারে, বিশ্বাস হচ্ছে না!’

অভিনেতা বরুণ ধাওয়ান টুইট করেন, ‘ছোট্ট শিশুটির বিচারের জন্য আমাদের সকলকে লড়তে হবে। এ ঘটনা বার বার হতে দেওয়া যায় না।

বরুণের সুরেই গর্জে উঠেছেন আলিয়া ভট্ট। তার মন্তব্য, ‘বিশ্বাসই করতে পারছি না এমনটা হতে পারে!’ অপরাধীরা শাস্তি পাবেই— আশাবাদী আলিয়া।

চুপ থাকেননি অনুষ্কা শর্মাও। টুইটারে দোষীদের কঠোর সাজা চেয়ে সরব তিনি। বিচার চেয়ে শিশুটির পরিবারের পাশে দাঁড়িয়েছেন সঞ্জয় দত্তও।

পাশাপাশিই উত্তরপ্রদেশের উন্নাওয়ের ঘটনাকে জুড়ে জাভেদ আখতারের টুইট, ‘উন্নাও এবং কাঠুয়ার ধর্ষণকারী এবং তাদের যারা বাঁচাতে চায়, তাঁদের বিরুদ্ধে সকলকে গর্জে উঠতে হবে।’ একই ভাবে মুখ খুলেছেন রীতেশ দেশমুখ, অনিল কপূর, কঙ্কনা সেনশর্মাও।

প্রতিবাদের সুর শোনা গিয়েছে ক্রিকেটার গৌতম গম্ভীর, টেনিস তারকা সানিয়া মির্জার মতো অনেকের গলাতেই। তবে প্রতিবাদের এই সুরে বীরেন্দ্র সেহবাগের গলা মেলানোকে অনেকেই তাৎপর্যপূর্ণ বলছেন। সেহবাগের একাধিক টুইটের পিছনে গেরুয়া রং দেখেছেন বিরোধীরা। সেই সেহবাগ এবার মেয়েটির উপর অত্যাচারকে ‘মনুষ্যত্বের খুন’ বলে চিহ্নিত করেছেন।

The post ‘বিশ্বাসই করতে পারছি না এমনটা হতে পারে!’ appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017