[Close]

সাকিবের জোড়া আঘাতে বিধ্বস্ত কলকাতা!দেখে নিন সর্বশেষ স্কোর


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে আজ আবারো মাঠে নামছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ এবং মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও এর আগের দিন একই ম্যাচে মাঠে নেমেছিলেন দুদল।

কিন্তু আজ ভিন্ন ভিন্ন ম্যাচে মাঠে নামবে এই দুই দল। দিনের প্রথম খেলায় দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স।

ইডেনে ব্যাটিং করছে নাইটরা। টস জিতে ক্রিকেটের নন্দনকাননে বোলিং নিল এই মুহূর্তে আইপিএলের পয়েন্ট টেবিলের মগডালে থাকা সানরাইজার্স হায়দরাবাদ।

ইডেনে ‘রয়্যাল বধ’ করে একাদশ আইপিএলে অভিযান শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হেলায় হারালেও দ্বিতীয় ম্যাচে চিপকে স্কোর বোর্ডে বড় রান তুলেও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হার হজম করেছে নাইটরা।

এ ম্যাচে রিঙ্কু সিং ও বিনয় কুমারের বদলে নাইটদের দলে এলেন শুভমন গিল ও সিভম মাভি। ইডেনে নাইট জার্সিতে অভিষেক হল দুই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ীর। পাশাপাশি টম কারানের পরিবর্তে দলে ফিরলেন বাঁ-হাতি পেসার মিচেল জনসন।

প্রথম ৭ ওভারে ভুবেনেশ্বর কুমারের বলে রবিন উথাপ্পার উইকেট হারিয়ে কলকাতার সংগ্রহ ৫২ রান, ক্রিস লীন এবং নিতেশ রানা ঝোড়ো ব্যাটিং করে যাচ্ছেন। ক্রিস লীন এবং নারাইন কে আউটি করেন সাকিব। ৩৪ বলে ৪৯ করে আউট হন লিন। সাকিব আল হাসান নিজের ১ম ওভারে মাত্র ৩ রান দেন।

কলকাতাঃ ৯০/৪
ওভারঃ ১৩

সাকিবঃ ৪ ওভার ২২ রান ২ উইকেট

The post সাকিবের জোড়া আঘাতে বিধ্বস্ত কলকাতা!দেখে নিন সর্বশেষ স্কোর appeared first on Maasranga24.com.

Bangla24hour.com © 2017