[Close]

মুস্তাফিজ এবং বুমরাহ বোলিংয়ের প্রশংসা করলেন জহির খান। ম্যাচ হারের কারণ হিসেবে যাকে দায়ী করলেন তিনি


বর্তমান ক্রিকেট বিশ্বের ডেথ ওভারে অন্যতম সেরা দুই বলার ভারতের জাসপ্রিত বুমরাহ এবং বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। তবে একটি ম্যাচও জিততে পারছেন না তারা। এখন পর্যন্ত তিন ম্যাচের মধ্যে তিন ম্যাচে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। যার সবকটি ম্যাচেই শেষ ওভারে হেরেছে।

প্রতিটা ম্যাচে বুমরাহ এবং মোস্তাফিজ ভালো বোলিং করলেও মাঝের দিকের ভালো করতে পারছেন না বাকি সব বোলাররা। আর তাই এটাই ম্যাচ হারের এর প্রধান কারণ হিসেবে উল্লেখ করলেন ভারতের সাবেক পেসার জহির খান। মুম্বাইয়ের হারের কারণ হিসাবে জহির খান বলেন, “অাপনি যদি খেয়াল করেন বোমরা এবং মুস্তাফিজ প্রতিটি ওভারেই ভালো করছে।

কিন্তু ম্যাচের প্রথমের দিকের বোলার মুমেন্টাম ধরতে পারছেন না। ম্যাচে প্রথমেই রান বেশী হয়েছে। দলের সেরা বোলার এনে যতটা ফায়দা হবে তারচেয়ে বেশি ফায়দা হবে ইনিংসের শুরুতে। ছোট ছোট সিদ্ধান্ত গুলোই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। শেষ ওভারে ১১ রান দরকার ছিল দিল্লির।শুরুর দিকে মুস্তাফিজ-বুমরাহ বোলিং করলে হয়তো শেষ ওভারে ১১ রানের জায়গায় ১৭-১৮ রান হতে পারতো।

অাপনাকে ম্যাচের মোড় ঘোরাতে হলে শুরুতেই ভালো বোলিং দরকার। মুম্বাইয়ের হার্দিক কিংবা আকিলাকে বোলিংয়ে তেমন সুবিধা হবে না কারন ওরা স্ট্রাইক বোলার না। মুম্বাইয়ে সেরা দুই বোলার বুমরাহ ও মুস্তাফিজকে প্রথমে ঝুকি নিয়ে বোলিং করানো যেতে

<>

Bangla24hour.com © 2017