[Close]

ম্যাচ শেষে গ্যালারিতে আনুশকাকে ফোন দিলেন কোহলি


রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচের ঘটনা। এবি ডি ভিলিয়ার্সের নৈপুণ্যে এদিন পাঞ্জাবকে চার উইকেটে হারায় বিরাট কোহলির দল। ম্যাচ জয়ের পর ড্রেসিংরুমে ফিরে আসেন অধিনায়ক কোহলি। এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও।

ম্যাচ শেষে গ্যালারি ভরা সমর্থকদের মাঝে স্ত্রীর দেখাই পাচ্ছিলেন না কোহলি। এক পর্যায়ে স্ত্রীর মুঠোফোনে কলই করে বসেন আরসিবি অধিনায়ক। কাছাকাছিই ছিলেন দুজন। তবে মাঝে ছিল একটি দেয়াল। যার কারণে কেউ কাউকে দেখতে পাচ্ছিলেন না।

দেয়ালের ওপাশে থাকা আনুশকা তার অবস্থানের কথা জানালে বারান্দার দরজার কাছে এসে স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন কোহলি। পরবর্তী সময়ে ফোনেই আনুশকাকে ঘুরে লাউঞ্জ পর্যন্ত আসতে বলেন আরসিবি অধিনায়ক। আনুশকাও স্বামীর কথামতো লাউঞ্জের দিকে হাঁটতে থাকেন।

মুহূর্তটুকু এক সমর্থকের ক্যামেরায় রেকর্ড হয়। যা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে দ্রুত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পাঞ্জাব-বেঙ্গালুরু ম্যাচ ছাপিয়েও সমর্থকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এই ভিডিও। কেউ কেউ একে ভালোবাসার সুন্দরতম নিদর্শন বলে আখ্যায়িত করেছেন।

ম্যাচ চলাকালীন আরও একটি ঘটনা সবার মন ছুঁয়ে গেছে। ইনিংসের ১৮তম ওভারে ক্রিস ওকসের বলে কোহলির হাতে ধরা পড়েন অ্যান্ড্রু টাই। মাঠে কোহলি ক্যাচ লুফে নিতেই গ্যালারিতে থাকা স্ত্রী আনুশকা চুমু ছুঁড়ে দেন। কোহলিকে আনুশকার উড়ন্ত চুমুর সেই ছবিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগের মাধ্যমে।
প্রিয়

The post ম্যাচ শেষে গ্যালারিতে আনুশকাকে ফোন দিলেন কোহলি appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017