[Close]

১৯৮ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিরাট বড় বিপদে চেন্নাই, খেলাটি লাইভ দেখুন (Live)


প্রথম ম্যাচে দূর্দান্ত জয়ের পরে দ্বিতীয় ম্যাচে ব্যাঙ্গালুরুর কাছে কিছুটা ব্যাকফুটে আছে প্রীতি পাঞ্জাব। তাই এই ম্যাচে জয়ের উদ্দেশ্যই মাঠে নেমেছে তারা।

অন্যদিকে পরপর ২ ম্যাচে ২ জয় নিয়ে ফুরফুরা মেজাজে নিজেদের টানা ৩য় জয়ের জন্য মাঠে নামবে চেন্নাই। পাঞ্জাবের মাঠে কিছুক্ষনের মধ্যেই শুরু হতে চলেছে ম্যাচটি।

টস ফলাফল: টসে জিতে চেন্নাই ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে। তাই আগে ব্যাট করবে প্রীতির কিংস এলেভেন পাঞ্জাব।

প্রথম ২ ম্যাচ অবহেলার পরে অবশেষে পাঞ্জাব একাদশে জায়গা পেলো টি-টোয়েন্টির রাজা ক্রিস গেইল। তাই তার কাছ থেকে বড় কিছু আশা করছে পাঞ্জাব ভক্তরা।

ব্যাটিংয়ে নেমে ২০ ওভার শেষে পাঞ্জাবের সংগ্রহ: ১৯৭/৭ । গেইল ৩৪ বল থেকে ৬৪ রান করে আউট হয়েছেন। রাহুল=৩৬ (আউট) করুন ন্যায়ার ২৯ ও আশ্বিন ১৯ রান করে সাজঘরে ফিরেছেন। জয়ের জন্য ধোনির চেন্নাইয়ের টার্গেট ১৯৮ রান। এর আগে মাত্র ২৩ বলে নিজের অর্ধশতক পূর্ন করে ব্যাট কোলে নিয়ে নেচে উচিত জবাব দেন গেইল। পরপর ২ ম্যাচ বসে থাকার প্রতিশোধই এই ম্যাচে নিচ্ছেন গেইল।

১৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেষ খবর পাওয়া পর্যন্ত চেন্নাইয়ের সংগ্রহ: ৪৪/০ (৪.৪ ওভার) ওয়াটসন ও মুরালি বিজয়ের উইকেট হারিয়ে বড় বিপদে পড়েছে চেন্নাই।

Chennai Super Kings (Playing XI): Shane Watson, Ambati Rayudu, Murali Vijay, MS Dhoni(w/c), Sam Billings, Ravindra Jadeja, Dwayne Bravo, Deepak Chahar, Harbhajan Singh, Imran Tahir, Shardul Thakur

Kings XI Punjab (Playing XI): Lokesh Rahul(w), Chris Gayle, Mayank Agarwal, Aaron Finch, Yuvraj Singh, Karun Nair, Ravichandran Ashwin(c), Andrew Tye, Barinder Sran, Mohit Sharma, Mujeeb Ur Rahman

খেলাটি লাইভ দেখুন নিচের লাইভ লিঙ্কে ক্লিক করে…

লাইভ লিঙ্ক১

লাইভ লিঙ্ক ২

<>

Bangla24hour.com © 2017