[Close]

আমিন জুয়েলার্স: ছাদ কেটে চুরির পর ঢালাই করল দুর্বৃত্তরা!


গুলশান-২ নম্বরে ডিসিসি মার্কেটে আমিন জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি হয়েছে। দুর্বৃত্তরা মার্কেটের ছাদের একটি অংশ কেটে দোকানে ঢুকে চুরির পর আবার ঢালাই করে পালিয়েছে।

প্রাথমিকভাবে পুলিশ ও দোকানকর্মীরা জানিয়েছে, আমিন জুয়েলার্স থেকে ৩০০ ভরি স্বর্ণ ও ২২ লাখ টাকা খোয়া গেছে। ধারণা করা হচ্ছে, শনিবার রাতে এ চুরির ঘটনা ঘটে।

পুলিশের গুলশান বিভাগের এডিসি আবদুল আহাদ সমকালকে বলেন, আমিন জুয়েলার্স থেকে চুরির অভিযোগ পাওয়ার পর পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। দুর্বৃত্তরা মার্কেটের ছাদ কেটে দোকানে ঢুকেছিল।

জানা গেছে, পহেলা বৈশাখের কারণে গত দু’দিন ডিসিসি মার্কেটের দোকান বন্ধ ছিল। সোমবার সকালে দোকান খুলে দেখা যায়, দোকানের ছাদ ভেঙে স্বর্ণ ও দোকানে থাকা নগদ টাকা চুরি হয়েছে।

দোকান খুলে ক্যাশে রাখা অর্ধেক টাকা পাওয়া যায়নি। দোকানে সাজানো শত শত ভরি স্বর্ণ থাকলেও অনেক প্যাকেট খালি পাওয়া যায়। পরে মার্কেটের লোকজন ছাদে গিয়ে দেখেন একটি অংশে নতুন ঢালাই করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, চোর সেখান দিয়ে প্রবেশ করে চুরি শেষে ফের ঢালাই করে পালিয়েছে।

পুলিশ বলছে, চুরির অভিযোগ পাওয়ার পর তারা আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্নেষণ করে দেখছে। এ ছাড়া দোকানকর্মী ও আশপাশ এলাকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশের একজন উচ্চপদস্থ কর্মকর্তা জানান, পরিচিত কেউ স্বর্ণ গায়েবের পর পর ছাদ কেটে রাখার নাটক করেছে কি-না, তাও খতিয়ে দেখা হচ্ছে। অল্প সময়ের মধ্যে চুরির রহস্য উদ্ঘাটনে আশাবাদী তারা। যুগান্তর

The post আমিন জুয়েলার্স: ছাদ কেটে চুরির পর ঢালাই করল দুর্বৃত্তরা! appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017