[Close]

দিল্লিকে ৭১ রানে হারালো কলকাতা


গম্ভীরের উপর জীদটা ভালোমতোই উঠালো কলকাতা। গম্বীরকে কলকাতা দলে রাখার ইচ্ছে থাকলেও গম্ভীর নিজ ইচ্ছেয় থাকেন নি কলকাতায়। আর আজ সেই কলকাতার বিপক্ষে ম্যাচে গম্ভীরের দলকে ভালোমতী হারালো কলকাতা।

এ দিন টসে জিতে নাইটদের প্রথমে ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক গৌতম গম্ভীর। আট বছর পর কলকাতা ছেড়ে দিল্লির জার্সি গায়ে মাঠে নামলেন গোতি। নাইটদের হয়ে আজ ওপেন করতে নেমে শুরুতেই আউট হয়ে যান সুনীল নারিন(১)। এর পর রবিন উথাপ্পা(৩৫) এসেই ঝোড়ো ব্যাটিং শুরু করেন। ক্রিস লিন করেন ৩১ রান। লিন-রবিন আউট হতে ব্যাটিংয়ের হাল ধরেন নীতীশ রানা। অধিনায়ক দীনেশ কার্তিক শুরুটা ভাল করেও ব্যক্তিগত ১৯ রানে প্যাভিলিয়নে ফেরেন। কার্তিক ফিরতেই স্বমহিমায় ক্রিজে আসেন আন্দ্রে রাসেল। শুরু হয় রাসেল ঝড়। ছয়টা ছয় সহ মাত্র ১২ বলে ৪১ রান করে যান রাসেল।

উল্টো দিক থেকে দিল্লি বোলারদের মাথা তুলে দাঁড়াতেই দেননি নীতীশ রানা। ৩৫ বলে ৫৯ রানের একটি সুন্দর ইনিংস খেলেন রানা, সঙ্গে পাঁচটা চার চারটে ছয়। দিল্লির বোলার মহম্মদ শামি ৪ ওভারে দেন ৫৩ রান। তবে শেষ ওভারে বাজিমাত করে যান রাহুল তেওয়াতিয়া। শেষ ওভারে মাত্র ১ রান দিয়ে ৩ উইকেট তুলে দেন এই বোলার।

তবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দিল্লি। মাঝপথে পান্থের ৪৩ এবং ম্যাক্সয়েলের ৪৭ রান আশা দেখালেও তা বেশি দূর যায়নি। দিল্লিকে থামতে হয় ১২৯ রানেই। আর কলকাতা দিল্লির বিপক্ষে এই সিজনের ১ম ম্যাচ জিতে নেয় ৭১ রানে।

<>

Bangla24hour.com © 2017