[Close]

প্রতিশোধের বদলে লজ্জা পেলেন গম্ভীর


নেমেছিলেন প্রতিশোধ নেওয়ার জন্য, অকৃতজ্ঞ কলকাতাকে নিজের মান নিয়ে বরাবর জবাব দেওয়ার জন্য। কিন্তু কিছুই করা হয়ে উঠলো না তার।

আইপিএলে নতুন দলে গিয়েও স্বস্তি পেলেন না গম্ভীর। তার নেতৃত্বে দলের জয়ের বিপরীতে হারের পাল্লাটাই বেশি ভারি। সর্বশেষ তার দল দিল্লি ডেয়ারডেভিলসকে ৭১ রানে হারিয়েছে কার্তিকের কেকেআর৷ সেই সঙ্গে চার ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দু’ নম্বরে উঠে এল কলকাতা নাইট রাইডার্স৷

সোমবার (১৬ এপ্রিল) ইডেন পার্কের ম্যাচটিতে আন্দ্রে রাসেল, নীতিশ রানা, রবিন উথাপ্পার দুরন্ত ব্যাটিংয়ের পর বল হাতে দারুণ পারফরম্যান্স দুই নাইট স্পিনার সুনীল নারিন ও কুলদীপ যাদবের৷দু’জনেই তিনটি উইকেট তুলে নিলে নাইটদের সহজ এনে দিলেন৷ ৩ ওভারে মাত্র ১৮ রান দিয়ে তিনটি শিকার নারিনের৷ ৩.২ ওভারে ৩২ রান খরচ করে তিনটি উইকেট নিয়েছেন কুলদীপ৷ তবে ক্রিস মরিসকে আউট করে আইপিএলে প্রথম বিদেশি বোলার হিসেবে ১০০ উইকেটের মাইলস্টোনে পৌঁছলেন নারিন৷

এদিন দিল্লি অধিনায়ক টস জিতে বেছে নেন ফিল্ডিং। শুরুটা নড়বড়ে হলেও নিতীশ রানা আর আন্দ্রে রাসেলের দুর্দান্ত দুটি ঝোড়ো ইনিংসের সৌজন্যে গড়ে ২০০ রানে বড় স্কোর। কিন্তু তা টপকাতে গিয়ে ১২৯ রানে প্যাকেট হয়ে যায় দিল্লি।

প্রসঙ্গত, সোমবারের ম্যাচটি নানা কারণে আলোচিত ছিল। বিশেষ করে গম্ভীরের সাবেক দলের বিরুদ্ধে লড়াইটাকে অনেকে প্রতিশোধের ম্যাচ হিসেবে অ্যাখ্যা দিয়েছিল। কিন্তু হায়, লজ্জা দিতে এসে নিজেই লজ্জা পেলেন না তো ক্যাপ্টেন গম্ভীর?

<>

Bangla24hour.com © 2017