[Close]

লন্ডনে শাকিব-শ্রাবন্তীর রোমান্স


শুরুটা হয়েছিল শিকারি সিনেমা দিয়ে। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধেন ঢালিউড তারকা শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। এক ছবিতেই হিট হয়ে যায় এ জুটি। দারুণ ব্যবসা সফল হয়েছিল সিনেমাটি। দুই বাংলার দর্শকদের কাছেও জনপ্রিয় জুটিতে পরিণত হন শাকিব-শ্রাবন্তী। তারই ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন তারা। গত মাস থেকেই শুরু হয় তাদের নতুন ছবি ‘ভাইজান এলো রে’র শুটিং। প্রথমে কলকাতায় শুটিং হয়।

এরপর চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে লন্ডনে চলছে ‍সিনেমাটির শুটিং। যার কাজ এগিয়ে চলেছে খুব দ্রুতই। এরই মধ্যে সিকোয়েন্স ও গানের দৃশ্যধারণের শুটিং প্রায় শেষের পথে। এতে শাকিব-শ্রাবন্তীর রোমান্সও দেখা গেছে। শুটিংয়ের দৃশ্যে খুব কাছাকাছি হতে দেখা গেছে দুজনকে।

এ প্রসঙ্গে শাকিব খান জানান: ঈদে ছবিটি মুক্তি পাবে। এ জন্য খুব দ্রুতগতিতে কাজ চলছে। খুব ঠান্ডাও পড়েছে। কাজ করতে একটু কষ্ট হচ্ছে। তবে ইউনিটের সবাই এতো আন্তরিক কষ্টের মধ্যেও আনন্দ নিয়ে কাজ করছি। একেবারেই শেষের দিকে শুটিং। আর দুদিন শুটিং করলেই শেষ। ২০ তারিখ দেশে ফিরবো। ভাইজান এলো রে ছবিতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন পায়েল সরকার।

সহশিল্পীদের নিয়ে শাকিব খান বলেন, শ্রাবন্তীর সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার কাজ করছি। আর পায়েলের সঙ্গে প্রথমবার। মজার বিষয় হলো, কাজ করতে গিয়ে আমরা একে অপরের ভালো বন্ধু হয়ে গেছি। শুটিং শেষে জমিয়ে আড্ডা দিচ্ছি। বেশ ভালোভাবেই সময় কেটে যাচ্ছে।’

ঈদে মুক্তির লক্ষে কলকাতায় এরই মধ্যে ভাইজানের প্রচারণা শুরু করে দিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। শুধু ভাইজান নয়, দেশে ফিরে শাকিব কাজ করবেন ক্যাপ্টেন খান, সুপার হিরো নামের দুই ছবিতে। এই দুই ছবিতে তার নায়িকা বুবলী।

The post লন্ডনে শাকিব-শ্রাবন্তীর রোমান্স appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017