[Close]

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসন্তানসহ মায়ের আত্মহত্যা!


ময়মনসিংহের গফরগাঁওয়ে ২বছর বয়সী শিশু পুত্রকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক মা।
নিহতরা হলেন স্থানীয় ধামাইল গ্রাম এলাকার বাসীন্দা রাজীব ঢালীর স্ত্রী লিজা আক্তার (২৫) ও তার দুই বছর বয়সী সন্তান ইয়াসিন।

স্থানীয়রা জানায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে গফরগাঁও রেলওয়েষ্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর যমুনা ট্রেনটি উপজেলার ধামাইল নামক এলাকায় পৌছামাত্রই লিজা আক্তার তার কোলের সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আতœহত্যা করে।

গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হক ঢালী ও সালটিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আফতাব উদ্দিন টিটু এ প্রতিবেধককে জানান, পারিবারিক কলহের জের ধরে মানসিক অসুস্থ লিজা আক্তার করেছে। তারা আরও জানান ৫ বছর আগে উপজেলার সালটিয়া ইউনিয়নের ধামাইল এলাকার রাজিব ঢালী’র সঙ্গে বিয়ে হয় পাশ^বর্তী গফরগাঁও ইউনিয়নের মির্ধা বাড়ির শাহজাহান মির্ধার মেয়ে লিজা আক্তারের।

গত কয়েকমাস ধরে প্রতিনিয়ত শাশুড়ি’র সঙ্গে লিজা আক্তারের ঝগড়া হতো। সোমবার রাতেও শাশুড়ি-বউয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে মঙ্গলবার সকালে শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন লিজা আক্তার।

এ বিষয়ে স্থানীয় গফরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খোকন জানান নিহত লিজার বাবা শাহজাহান জানিয়েছেন লিজার মানসিক সমস্যা ছিলো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহ আর মানসিক সমস্যা আত্মহত্যার কারন।

গফরগাঁও রেলওয়ে জি আরপি পুলিশ ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান নিহত গৃহবধুর স্বামী রাজীব ঢালী ও তার বাবা ফারুক ঢালীকে মঙ্গলবার দুপুরে জিঙ্গাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। জিঙ্গাসাবাদ চলছে এখনও তেমন তথ্য পাওয়া যায়নি

<>

Bangla24hour.com © 2017