মুস্তাফিজকে আরো একটি সুযোগ দিতে চায় মুম্বাই

ম্যাচের শেষে এসে হাল ছেড়ে দেওয়া। আবারো জিততে জিততে ম্যাচ হেরে গেল মুস্তাফিজের রহমানরা। আইপিএলে গতকালকের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ ওভারে আবারো নাটকীয়ভাবে হেরে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এটা তাদের এবারের আসরে চতুর্থ হার। এর আগে একই ভাবে এই তিন ম্যাচ হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। নিজেদের চতুর্থ ম্যাচে জয় পেল গতকাল নিজেদের পঞ্চম ম্যাচে আবারো হারতে হয় তাদের।

টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৭ রান করে মুম্বাই। জবাবে ব্যাট করতে নেমে দলীয ১৪ রানের মাথায় রাহুল ত্রিপাটিকে অাট করে ক্রুনাল পান্ডিয়া।

নিজের প্রথম ওভারে মাত্র ৬ রান দেন মোস্তাফিজ। এবং নিজের দ্বিতীয় ওভারে ২য় বলে স্টোকের বল প্যাডে লাগলে রিভিউ নেয় রোহিত। কিন্তু রিভিউ নষ্ট হয় মুম্বাইয়ে। দ্বিতীয় ওভারে ৫ রান দেন মোস্তাফিজ। নিজের তৃতীয় ওভারে ৯ রান দিয়েছেন তিনি।

নিজের শেষ ওভারে এসে প্রথম বলেই উইকেট তুলে নেন মোস্তাফিজ। যদি ৪ ওভার শেষে ৩৫ রানে ১ উইকেট লাভ করেন।

তবে ম্যাচ হারলেও বোলারদের দোষ দিতে চান না মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শার্মা। হতাশ রোহিত ম্যাচ শেষে বলেন, ‘সত্যই এটা কঠিন। বিশেষ করে শেষের ধরন। তাদের ক্রেডিট দিতেই হবে। তারা খুবই ভালো খেলেছে। শেষ ওভারে ১০ রান নেওয়া সহজ নয়। উইকেট ভালো ছিল। তাদের শেষ দিকের ব্যাটিং আমাদের আঘাত করেছে।

রোহিত বলেন, উইকেট ভালো ছিল। আমরা শুরুটা ভালো করতে পারিনি। দ্বিতীয় বা তৃতীয়বারের মত এমনটা হল আমাদের সাথে। আমি আশা করি, এই ভুল থেকে আমরা শিখব। আমাদের আরো স্মার্ট হতে হবে। আমি বোলারদের দোষ দিবনা। কারন, এই উইকেটে আরো ২০টা রান আমরা করতে পারতাম যা পার্থক্য তৈরি করে দিতে পারত।

রোহিতের কথায় স্পষ্ট আজকের ম্যাচে ফিজকে আবারো একটি সুযোগ দিতে চলেছে মুম্বাই।

<>

Bangla24hour.com © 2017