৩ পরিবর্তন নিয়ে মুস্তাফিজদের বিরুদ্ধে হায়দ্রাবাদের চূড়ান্ত সম্ভাব্য একাদশ প্রকাশ, দেখুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কাঠামো অনুযায়ী গ্রুপ পর্বে প্রতিটি দল দুবার করে একে অন্যের মুখোমুখি হয়। সেই অনুযায়ী ২৪ এপ্রিল, মঙ্গলবার আইপিএলের একাদশ আসরে দ্বিতীয়বার মুখোমুখি হতে যাচ্ছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ ও মুস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্স।

প্রথম তিন ম্যাচে টানা জয় দিয়ে চলতি আইপিলে দারুণ শুরু করেছিল সাকিবের হায়দরাবাদ। হঠাৎই যেন ছন্দ হারিয়ে ফেলেছে দলটি। শেষ দুই ম্যাচেই হেরেছে কেন উইলিয়ামসনের দল।

অপরদিকে এবারের আসরের শুরুটা মোটেই ভালো হয়নি মুম্বাইয়ের। প্রথম তিন ম্যাচে হেরেছে ‘অল ব্লু’ দলটি। মাঝে এক ম্যাচ জিতলেও হেরেছে সব শেষ ম্যাচ।

৫ ম্যাচে তিন জয় নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে হায়দরাবাদ, অপরদিকে পাঁচ ম্যাচে মাত্র একটি জয় নিয়ে মুম্বাই আছে তালিকার সাতে। দুই দলের জন্যই ম্যাচটি পয়েন্ট টেবিলে উন্নতির জন্য গুরুত্বপূর্ণ।

মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে পাঁচ ম্যাচ খেলে মুস্তাফিজ পেয়েছেন ছয় উইকেট। অপরদিকে হায়দরাবাদের হয়ে সাকিবও খেলেছেন পাঁচ ম্যাচ। আর এই পাঁচ ম্যাচে তার ঝুলিতে জমা পড়েছে পাঁচটি উইকেট। পাশাপাশি ব্যাট হাতে ৮৭ রান করেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে সাকিব-মুস্তাফিজের দল।

আজ সানরাইজ হায়দ্রাবাদে আসছে একসাথে অনেক গুলো পরিবর্তন। ভুবনেশ্বর কুমার সানরাইজের সাথে মুম্বাইতে আসেনি। তাকে আজকের ম্যাচের জন্য রেস্ট দেওয়া হয়েছে।

তার পরিবর্তে দলে খেলবে সন্দিপ শর্মা। শিখর ধাওয়ান তার কুইন এর ইনজুরির কারনে আজ মাঠে নামতে পারবে না। তার পরিবর্তে আজ আইপিএলে অভিষেক হতে পারে রিকি ভূইয়ের।

ইউসুফ পাঠানের শিরায় টান পরেছে। তার মাঠে নামা এখনো অনিশ্চিত। তার পরিবর্তে দলে আসতে পারে বিপুল শর্মা।

সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান/রিকি ভূই, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিস পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান/আলেক্স হেলস, বিপুল শর্মা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, বিলি স্ট্যানল্যাক, সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কাউল।

<>

Bangla24hour.com © 2017