মুম্বাইয়ের সেরা একাদশে মোস্তাফিজ, নেই লুইস-পাণ্ডিয়াসহ ৫ জন

চলতি আইপিএলে শুরু থেকেই ছন্দহীন ডিফেন্ডিং চ্যম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। সব মিলিয়ে পাঁচ ম্যাচ খেলে মাত্র একটিতে জয়ের দেখা পেয়েছে দলটি। দলের অবস্থা নাজুক হলেও ঠিকই নিজের সেরা পারফর্ম দেখাচ্ছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। যার কারণে দলের সবক‘টি ম্যাচে সেরা একাদশে থেকেছেন তিনি।

মুম্বাইয়ের এমন বেহাল দশার জন্য অনেকেই দায়ী করছেন অধিনায়ক রোহিদের একাদশ গঠনের ভুল সিদ্ধান্তকে। অনেকেই তাকে উপদেশ দিচ্ছেন শিগগিরই একাদশে পরিবর্তন আনতে। না হয় ঠিকই কোয়ালিফায়ারে উঠা হবে না গতবারের চ্যম্পিয়নদের।

এ নিয়ে ভারতের সাবেক অধিনায়ক কৃষ্ণামাচারি শ্রীকান্থের পর কিউই পেসার সাইমন ডুলও একাদশে পরিবর্তন আনার পরামর্শ দিয়েছেন। তবে জনপ্রিয় ধারাভাষ্যকার এবং সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার আরো এক ধাপ এগিয়ে গেলেন। নিজেই মুম্বাইয়ের সেরা একাদশ নির্বাচন করে দিলেন।

মাঞ্জেরেকারের সেরা একাদশে রাখা হয়নি ক্রুণাল পাণ্ডে, ইভিন লুইস, বেন কাটিং, চাহার ও ডুমিনি। এছাড়ার তার একাদশে সুযোগ পেয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

মাঞ্জেরেকারের নির্বাচিত সেরা একাদশ
এভিন লুইস, রোহিত শর্মা (অধিনায়ক), সুর্য্যকুমার যাদব, ইশান কিশান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পাণ্ডিয়া, মিচেল ম্যাকক্লেনাঘান, মায়াঙ্ক মার্কান্দে, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ।

The post মুম্বাইয়ের সেরা একাদশে মোস্তাফিজ, নেই লুইস-পাণ্ডিয়াসহ ৫ জন appeared first on Ekushey24.com.

Bangla24hour.com © 2017