মুম্বাইয়ের বিপক্ষে খেলবেন না সাকিব!

১১তম আইপিএলে আজ দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হবে হায়দ্রাবাদ এবং মুম্বাই। আর বাংলাদেশি সমর্থকদের কাছে সাকিব বনাম মস্তাফিজ। তবে আজকের ম্যাচে হায়দ্রবাদ দলের হয়ে খেলতে নাও পারেন সাকিব।

এবারের আইপিএলে সাকিওবের পারফর্ম নিয়ে প্রসশ্ন তোলার কোন কারন নেই। ব্যাট এবং বল হাতে নিজেকে উজাড় করে দিয়েছেন সাকিব। তাই পারফর্মের কারনেই নয়, কম্বিশনের জন্য দল থেকে বাদ পোড়তে পারেন সাকিব।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, এ মহারণে সাকিবকে নাও খেলাতে পারে হায়দরাবাদ। তার স্থানে দেখা যেতে পারে ইংলিশ তারকা আলেক্স হেলসকে। ব্যাটিংয়ে শক্তিমত্তা বাড়াতে এ সিদ্ধান্তে উপনীত হতে পারে সাবেক চ্যাম্পিয়নরা।

প্রথম ৩ ম্যাচে জিতে দুর্দান্তভাবে আইপিএল অভিযাত্রা শুরু করে হায়দরাবাদ। এর পরই পাশার দান উল্টে যায়। পর পর ২ ম্যাচেই পরাজয়ের মালা পরেছে অরেঞ্জ আর্মিরা। তাই হারের বৃত্ত থেকে বের হতে একাদশে রদবদল আনতে পারে তারা।সঙ্গত কারণে মূল একাদশ থেকে ছিটকে পড়তে পারেন সাকিব। যদি এমনটিই হয়, তা হলে ৩০০ উইকেট ও ৪ হাজার রানের এলিট ক্লাবে ঢোকার অপেক্ষা বাড়বে তার।

এ ম্যাচে শুধু সাকিবই নয়, ইনজুরির কারণে খেলা হচ্ছে না দলটির পেস আক্রমণের কর্ণধার ভুবেনশ্বর কুমারের। তবে সুসংবাদ, চোট কাটিয়ে ফিরছেন বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান।ইএসপিএন ক্রিকইনফোর মতে হায়দ্রবাদের আজকের একাদশঃ

শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনীশ পাণ্ডে, দীপক হুদা, আলেক্স হেলস, ইউসুফ পাঠান/বিপুল শর্মা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, বিলি স্ট্যানলেক, সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কাউল।

<>

Bangla24hour.com © 2017