ম্যাচ শুরুর ঠিক আগমূহুর্তে মুস্তাফিজ প্রসঙ্গে মুখ খুললেন মাহেলা, পরিস্কার ভাষায় যা বলে দিলেন তিনি

আবারো জিততে জিততে ম্যাচ হেরে গেল মুস্তাফিজের রহমানরা। আইপিএলে মুস্তাফিজদের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ ওভারে আবারো নাটকীয়ভাবে হেরে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এটা তাদের এবারের আসরে চতুর্থ হার। এর আগে একই ভাবে এই তিন ম্যাচ হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। নিজেদের চতুর্থ ম্যাচে জয় পেল গতকাল নিজেদের পঞ্চম ম্যাচে আবারো হারতে হয় তাদের।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে অাবারো আজ মুখোমুখি হচ্ছেন সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ এবং মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান। আজ রাত আটটা ৩০ মিনিটে শুরু হবে। এর আগে এবারের আইপিএলের দুই দল একে অন্যের সাথে খেলেছিল।

প্রথম সেই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে নাটকীয় ভাবে শেষ বলে এক উইকেটে হারিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। ঐই ম্যাচের বল হাতে সাকিব নিয়েছিলেন এক উইকেট এবং মুস্তাফিজুর রহমান নিয়েছিলেন তিন উইকেট।

আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স দলে থাকতে পারে ১টি পরিবর্তন। ম্যাকক্লেনাঘানের পরিবর্তে দলে আসতে পারে নিউজিল্যান্ডের পেসার মিলনে।

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা বলেন, “গত ম্যাচে মোস্তাফিজ প্রথম দুই ওভার অনেক ভালো বল করেছে । পরে দুই ওভার এই জন্য আমরা অর উপর বিশ্বাস রেখে ছিলাম । কিন্তু ভাগ্য আমাদের পক্ষে ছিলোনা । এই জন্য মোস্তাফিজকে ‍দোষ দিয়ে লাভ নাই।”

মাহেলা আরো বলেন, “কোন বোলারই ইচ্ছে করে খারাব বল করেনা । আপনি দেখেন বুমরা ১৯তম ওভারে অনেক রান দিয়ে ফেলেছিলো । আসলো ওরা ভালো ব্যাটিং করেই জয় লাভ করেছে । আজকে আমারা মোস্তাফিজকে আবরো সুযোগ দিবো।”

<>

Bangla24hour.com © 2017