জনপ্রিয় ভারতীয় ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন উর্বশী

বলিউড আর ক্রিকেট এই দুই ক্ষেত্রই ভারতবাসীর সবচেয়ে প্রিয় মাধ্যম। এই দুইয়ের প্রতি ভারতীয়দের উন্মাদনার বৈজ্ঞানিক কারণ এখনো আবিষ্কার হয়নি! তারা বলিউড আর ক্রিকেটে এমনভাবে বুঁদ হয়ে থাকে যে এর সামনে হার মানে বাকি সব। মজার বিষয় হলো, এই বলিউড আর ক্রিকেটের মধ্যেও আছে অদ্ভুত এক যোগসূত্রতা। দুটো একেবারে ভিন্ন দুই জগৎ হলেও প্রায় সময়ই এই দুই জগৎই উঠে আসে একই খবরের শিরোনামে।

বলিউড নায়িকাদের ক্রিকেটারপ্রীতি অবশ্য নতুন কিছু নয়। বরেণ্য অভিনেত্রী শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালের আনুশকা শর্মা পর্যন্ত জীবনসঙ্গী হিসেবে ক্রিকেটারদেরই বেছে নিয়েছেন। সেই তালিকায় যোগ হচ্ছেন বলিউডের আরো এক অভিনেত্রী। হালের জনপ্রিয় অভিনেত্রীদের একজন উর্বশী রাউতেলা। খোলামেলা অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এ নায়িকা।

এবার ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলিউডের আকাশে। সম্প্রতি এক পার্টিতে ভারতীয় এ ক্রিকেটারের সঙ্গে দেখা গেছে উর্বশীকে। শুধু তাই নয়, দুজনকে বেশ আন্তরিক হতেও দেখা গেছে। হার্দিক আর ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে তোলা উর্বশীর একটি ছবি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

ওইদিন পার্টিতে উপস্থিত থাকা এক ব্যক্তি ভারতীয় গণমাধ্যমকে জানায়,সেখানে হার্দিক আর উর্বশীকে টানা অনেকক্ষণ গল্প করতে দেখা গেছে। গভীর মনোযোগ দিয়ে তারা একে অন্যের কথা শুনছিলেন। আশপাশে যে হইহল্লা হচ্ছে, সেদিকে কোনো খেয়াল ছিল না দুজনের। এ ছাড়া পুরো পার্টিতে বেশির ভাগ সময় তারা একসঙ্গেই ছিলেন। একে অন্যতে মজে ছিলেন সারাক্ষণ। আর একটু পর পর তারা নাকি খুনসুটিতেও মেতে উঠছিলেন।

উল্লেখ্য, এর আগে হার্দিকের প্রেম ছিল সুইডিশ নায়িকা এলি আভরামের সঙ্গে। গত মাসেও তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এমনকি গত বছর ডিসেম্বরে হার্দিকের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন এই শ্বেতাঙ্গিনী। অনেকের ধারণা, এলি আভরামের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে এবার উর্বশীতে মজেছেন এই ক্রিকেটার।

<>

Bangla24hour.com © 2017