২ বিদেশি পরিবর্তন নিয়ে হায়দ্রাবাদের বিরুদ্ধে মাঠে নামছে মুম্বাই, দেখে নিন একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৩তম ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও অরেঞ্জ আর্মির দল সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএলে শুরু থেকেই চরম হতাশায় মুম্বাই ইন্ডিয়ান্স, অন্যদিকে তর তর করে উড়ছে সানরাইজার্স হায়দরাবাদ। আজকের এই ম্যাচটি বাংলাদেশি ক্রিকেট ভক্তদের কাছে বিশেষ কিছু। কারণ ম্যাচটিতে সাকিবের প্রতিপক্ষ মোস্তাফিজ। তাই শুধু মুম্বাই-হায়দরাবাদের লড়াই নয় বরং সাকিব-ফিজের জন্য টিভির পর্দায় বসে থাকবেন বাংলাদেশিরা।

চলতি আসরে পাঁচ ম্যাচে মাত্র একটিতে জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। অন্যদিকে পাঁচ ম্যাচে তিন জয় হায়দরাবাদের। কিন্তু আজ এসব ফলফল কেবল পয়েন্ট টেবিলে বন্দি রেখে টাইগার প্রেমিদের চোখ থাকবে সাকিব-মোস্তাফিজের ওপর। সাকিবের বিপক্ষে বল করছেন মোস্তাফিজ; হয়তো এমন মহেন্দ্রক্ষণ খুঁজবেন বেশিরভাগ দর্শক।

ভারতের ঐতিহ্যবাহী ওয়াংখেড় স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাতে আটটায় শুরু হবে সেই কাঙ্খিত লড়াই। যা সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস ও সিলেক্ট ওয়ান।

হায়দরাবাদের সঙ্গে যুদ্ধের আগমুর্হুতে জেনে নিন মুম্বাই ইন্ডিয়ান্সের এ টু জেড জানা অজানা।

বোলিংয়ের পর নিজেই ক্যাপ লুফে নিচ্ছেন বুমরাহ।
অধিনায়ক-রোহিত শর্মা

হেড টু হেড
মোট ম্যাচ-১১
মুম্বাই-৫
হায়দরাবাদ-৬

পরিবর্তন
দুই পরিবর্তন আসতে পারে। কাইরণ পোলার্ডের পরিবর্তে প্রোটিয়া ক্রিকেটার ডুমিনির সুযোগ মিলতে পারে। চলতি আইপিএলে ব্যাট হাতে পুরোদমে ব্যর্থ পোলার্ড। পাঁচ ম্যাচে নিয়েছেন ৫০ উর্ধ্ব রান।

অন্যদিকে মিচেল ম্যাকক্লেনঘানের পরিবর্তে সুযোগ মিলতে পারে এডাম মিলনের।

পজিশন
বরাবারের মতো আজো মুম্বাইয়ের ওপেনিংয়ে দেখা যাবে যাদব ও ক্যারিবীয়ান তারকা লুইসকে। গত কয়েক ম্যাচে ব্যাট হাতে তারা সফলতার পরিচয় দিচ্ছেন। তাই আজো মুম্বাইয়ের ওপেনিং ভরসা যাদব-লুইস। এরপরবর্তীতে ওয়ানডাউনে খেলবেন ভারতীয় তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান কিশান। চারে রোহিত, পাঁচ ও ছঁয়ে দুই ভাই হার্দিক ও ক্রনাল পাণ্ডিয়া।

বিদেশি কোটায় চার ক্রিকেটার
ইভিন লুইস, ডুমিনি, মিলনে, মোস্তাফিজ।

একাদশ (সম্ভাব্য)
সূয্যকুমার যাদব, ইভিন লুইস, ইশান কিশাণ (উইকেটরক্ষক), রোহিত শর্মা (ক্যাপ্টেন), ক্রুণাল পাণ্ডে, ডুমিনি, হার্দিক পাণ্ডিয়া, এডম মিলনে, জয়স্প্রিত বুমরা, মোস্তাফিজুর রহমান, মায়াঙ্ক মার্কান্দে।

<>

Bangla24hour.com © 2017