আব্রামকে রেখে কি নিয়ে এত ব্যস্ত অপু?








ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত নায়িকা অপু বিশ্বাস। যদিও অনেক আগে থেকেই তার ব্যস্ততা। তবে এখনকার ব্যস্ততার ধরন কিছুটা ভিন্ন। আগে সিনেমার শুটিং আর ডাবিং নিয়েই সময় কাটত এ নায়িকার। তবে বর্তমানে সিনেমার ব্যস্ততা নেই। ছেলে আব্রামকে রেখে নিয়মিত স্টেজ শো, বিভিন্ন প্রতিষ্ঠানের শো’রুম উদ্বোধন ও টিভি চ্যানেলে নাচের পারফর্ম- ইত্যাদি নিয়েই নিজেকে আবারও ব্যস্ত রাখার চেষ্টা করছেন তিনি।

শুধু দেশে নয়, দেশের বাইরেও নিয়মিত শো করছেন অপু বিশ্বাস। তবে এতো কিছু করার জন্য ছেলেকে ঠিক মত সময় দিতে পারছেন না এই অভিনেত্রী। তবে এসব কিছু ঠিক থাকলে আবারো সিনেমায় ব্যস্ত হতে চাইছেন অপু।








কিছুদিন হলো -তিনটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের পর্দা কাঁপানো এই নায়িকা। খুব শিগগরিই শুটিং শুরু হবে এই সিনেমাগুলোর। এছাড়াও আগামী রোজার ঈদে মুক্তির তালিকায় রয়েছে তার অভিনীত ‘পাঙ্কু জামাই’ শিরোনামের একটি সিনেমা। এতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

অপু বিশ্বাস
এ সিনেমাটি প্রসঙ্গে অপু জানান, ‘নানা কারণে এর শুটিং শেষ করতে দেরি হয়। তবে আমার বিশ্বাস, দর্শক এটি দেখে পছন্দ করবেন। অনেক দিন ধরেই তো বড় পর্দায় নেই। তাই সিনেমাটি নিয়ে অন্যরকম অনুভূতি কাজ করছে।’ এদিকে সিনেমাটি ঈদে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক আবদুল মান্নান।








তিনি বলেন, ‘সিনেমার কাজ শেষ করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে। তবে এত সময় লেগেছে শাকিব খান ও অপু বিশ্বাসের মাঝে মনোমালিন্যের জন্য। তারপরও ক্ষোভ নেই। আমার প্রযোজক এরই মধ্যে প্রেক্ষাগৃহ মালিকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। আশা করছি, আসছে ঈদে সিনেমাটি মুক্তি দিতে পারব।’

এদিকে রবিন খান পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন অপু। সিনেমার নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে ‘কানাগলি’। দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমাতে বাপ্পি চৌধুরীর বিপরীতে এবং রফিক শিকদারের ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমাতে সাইমনের সঙ্গে অভিনয় করবেন তিনি।








Bangla24hour.com © 2017