এইমাত্র পাওয়া খবরঃ প্রকাশিত হোল মুম্বাই এর একাদশ-দেখে নিন মুস্তাফিজ আছে কিনা

টুর্নামেন্টে এরই মধ্যে ৫টি ম্যাচ হারলেও, প্রায় সবক’টিতেই লড়াই করেছে মুম্বাই; কিন্তু আসেনি কাঙ্ক্ষিত জয়। তবু দমে যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত জানিয়েছেন, শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে যাবে তার দল। তিনি বলেন, ‘এখান থেকে আমাদের শেষ ম্যাচ পর্যন্ত লড়াই করার মানসিকতা রাখতে হবে।
হারার আগেই সব শেষ, ধরা যাবে না। আমাদের নির্ভিক ক্রিকেট খেলতে হবে। আমরা যদি সাহসী ক্রিকেট খেলতে পারি, তবেই নিজেদের সেরাটা বেরিয়ে আসবে। আমি দলের প্রত্যকের কাছে এটিই আশা করছি।’
পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে মুম্বাই ইন্ডিয়ান বনাম চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচটি।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ (সম্ভাব্য): সূর্যকুমার যাদব, এভিন লিউইস, ইশান কিষাণ (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), ক্রুনাল পান্ডিয়া, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, মিচেল ম্যাকক্লেনাঘান, মায়াঙ্ক মারকান্দে, জ্যাসপ্রীত বুমরাহ, মোস্তাফিজুর রহমান।
চেন্নাই সুপার কিংস একাদশ (সম্ভাব্য): শেন ওয়াটসন, আম্বাতি রায়ডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উইকেটরক্ষক), স্যাম বিলিংস, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, হরভজন সিং, দীপক চাহার, শারদুল ঠাকুর, ইমরান তাহির।

Bangla24hour.com © 2017